Categories
Uncategorized

জাল টাকা কিনুন। এটিএমের জন্য উচ্চমানের জাল টাকা বিক্রি করা।

জাল টাকা কিনুন

জাল টাকা কিনুন। এটিএমের জন্য উচ্চমানের জাল টাকা বিক্রি করা। জাল টাকা প্রকৃত অর্থ থেকে পৃথকযোগ্য আমাদের ওয়েবসাইটে কেনা যাবে। ব্যাংকিং সরঞ্জামগুলিতে অর্ধেক আটকানো নমুনাগুলির ভিডিও প্রদর্শন। নকল ইউয়ান কিনুন, উচ্চমানের ইউয়ান তৈরি করুন যা এটিএম এর মাধ্যমে এবং সত্যিকারের অর্থের মাধ্যমে নগদ আউট বিক্রি করা যেতে পারে!

জাল টাকা কিনুন

আন্তর্জাতিক জাল টাকার দোকান, আমরা ইংরেজিতে পরিচালনা করি, আমাদের সাথে যোগাযোগের জন্য গুগল অনুবাদ ব্যবহার করি। মেনুটি ব্যবহার করে আমাদের সাইটের সমস্ত বিভাগ ঘুরে দেখুন, অর্ধ-আঠালো আকারে বিভিন্ন মুদ্রার উদাহরণগুলির ভিডিও নমুনাগুলি এবং কোনও ব্যাংক মুদ্রা সনাক্তকারীর তাদের সঠিক ক্রিয়াকলাপ দেখুন।
আমাদের ওয়েবসাইটে পাঠ্য অনুবাদ করতে, আপনি আপনার ব্রাউজারে অন্তর্নির্মিত পাঠ্য অনুবাদক বা আমাদের ওয়েবসাইট বা গুগল অনুবাদে একটি প্লাগইন ব্যবহার করতে পারেন।
আমাদের সাথে সমস্ত চিঠিপত্র ইংরাজীতে পরিচালিত হয়। শেষ অবলম্বন হিসাবে, আপনি নিজের মাতৃভাষায় লিখতে পারেন, তবে এটি চিঠিপত্রের গতি কমিয়ে দেবে। আমাদের পাঠ্যগুলি নিজেরাই অনুবাদ করতে হবে।
সাইটের মূল পৃষ্ঠা
https://bankhummer.co

ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাংকের (ইসিবি) বৈঠকের ফলাফলগুলি বিনিয়োগকারীরা জিতেছে বলে ডলারের বিপরীতে ইউরো বাড়তে থাকে, ট্রেডিংয়ের তথ্য অনুযায়ী।

মস্কোর সময় ১.4.৪১ হিসাবে, ডলারের বিপরীতে ইউরো আগের $ ১.১ of১৩ এর তুলনায় ইউরোপ্রতি ১.১১৪৪ ডলারে বেড়েছে। ইয়েনের বিপরীতে ডলার আগের ডলার 106.13 ইয়েন থেকে 106.16 ইয়েনে বেড়েছে। ডলার সূচক (ছয়টি দেশের মুদ্রার ঝুড়ির বিপরীতে ডলারের বিনিময় হার – মার্কিন যুক্তরাষ্ট্রের মূল বাণিজ্য অংশীদার) 0.12% হ্রাস পেয়ে 93.32 পয়েন্টে দাঁড়িয়েছে।

ডলারের বিপরীতে ইউরোর উত্থান পরপর তৃতীয় দিনও অব্যাহত থাকে, যখন বৃহস্পতিবার একক ইউরোপীয় মুদ্রার গতিশীলতা মুদ্রা নীতি এবং নিয়ন্ত্রকের প্রধান ক্রিস্টিন লেগার্ডের বিবৃতিতে ইসিবির সিদ্ধান্ত দ্বারা প্রভাবিত হয়েছিল। সুতরাং, কেন্দ্রীয় ব্যাংক বেস হারটি শূন্যে রেখেছিল এবং মূল্যস্ফীতি লক্ষ্যমাত্রায় কোনও পরিবর্তন আনেনি। একই সময়ে, লেগার্ড উল্লেখ করেছেন যে ইউরোজোন অর্থনীতির পুনরুদ্ধার হচ্ছে, তবে এর ভবিষ্যত করোন ভাইরাসের উপর নির্ভরশীল।

“এমন একটি অনুভূতি রয়েছে যে ইউরো $ 1.175-1.185 অঞ্চলে হওয়া স্বাভাবিক। ইউরো যদি 1.195 ডলারে পৌঁছায় তবে সম্ভবত এটি কমতে শুরু করবে। সাধারণভাবে, ইসিবি প্রতিনিধিরা ইউরো হারের বিষয়ে তীব্র প্রতিক্রিয়া না দেখানোর পরামর্শ দেন,” – টেম্পাস ইনক-এর সিনিয়র মুদ্রা ব্যবসায়ী এবং কৌশলবিদ। রয়টার্সের বরাত হুয়ান পেরেজ।